ছলনা
- মোঃ ছাকিবুল ইসলাম (শাওন) ২৯-০৩-২০২৪

দেখে দেখিস না ,কেন বুঝিস না।
আজ হাসি ,মুখে খুশি,বুক চাপা কান্না।
কালও টিপ কপালে,মুখে হাসি।
নেই ফাসি ছেলেরা ,তোকে দেখি।
করিস না বাহানা,ফেলিস না ফাদে।
ছেলেরা পড়ে যায় মেয়েদের ফাদে।
কেন চুপ,তুমি চুপ,করি চুপ একাকি।
আয় যাই চলে যাই ওরা সব ছলনা ময়ি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।