deleted
- মোঃ আবু তালেব - deleted ২৪-০৪-২০২৪

deleted

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

apelmahmud20514
০৭-০৫-২০২০ ১৫:৫৪ মিঃ

ভাষায় সরল, কথায় গভীর, চিন্তায় অবিনব আর প্রকাশে মনোমুগ্ধকর।

abutaleb6
১১-০৪-২০২০ ২১:০৩ মিঃ

অসাধারণ!

abutaleb6
০৬-০৪-২০২০ ১৫:২৪ মিঃ

আপনাদের ভালবাসায় আমি অভিভূত।