এক টুকরো রুটি
- অভি দেব ২০-০৪-২০২৪

নিয়ে গেল সে,
মুখের খাবার,
আমার নেই, আছে তার
হাত পেতে দাঁড়িয়ে আবার।

একটু পরে ঘেউ করে এলো,
মুখের খাবার ফিরিয়ে দিলো
কেউ বুঝেনা সে বুঝেছে
শেষ সম্বল আমার।

ছলছল চোখে তাকিয়ে আছি
বলার ভাষা নাই;
আয়, একসাথে খাই।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।