মায়া
- নিহারিকা মায়া - আকাঙ্খা ২৯-০৩-২০২৪

তুমি ছিলে অপরূপা
তুমি ছিলে অনুপমা
তোমার তুলনা তুমিই
নাটোরের বনলতা সেন
সেও তুচ্ছ তোমার কাছে
মোনালিসার সে হাসি
তোমার হাসির মত নয়
তোমার ছন্দ দিয়ে চলা
তোমার বাঁকা ঠোঁটে কথা বলা
তোমার পেঁচিয়ে পেঁচিয়ে হাঁটা
তোমার হেলান চুলের কাঁটা
তোমার লম্বা চিকণ নখ
তোমার লাউয়েরডগার
ন্যায় সরু সরু আঙ্গুল
তোমার সোনালী পায়ে পরা
রূপালী উজ্জ্বল ঘুঙ্গুর
ছড়ায় শব্দ ঝুমুর ঝুমুর
তোমার মেঘ কালো এলোচুল
জোছনা রাতে বাতাসের সাথে
দোলায় কানের দুল
তোমার মাথার উপর পরা
আঁধখানা চাঁদ
তোমার সরু গ্রীবাদেশ
তোমার চাহনি নিরুদ্দেশ
তোমার মধুমাখা
বাড়ালই শুধু মায়া

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।