কলমের কথা
- রেজাউল করিম ১৯-০৪-২০২৪

কলম আমায় বলছে ডেকে
আমায় তুমি চেনো?
আমার কত ক্ষমতা-বল,
তাকি তুমি জানো?
দুর্নীতিবাজ দুর্নীতি করে,
আমি কলম দিয়ে।
নইলে কেমনে কোটি টাকা,
যাচ্ছে উধাও হয়ে?
আমি কলমের ক্ষমতা অনেক,
সবকিছু দিই পাল্টে।
আমার খোঁচায় পুরো ভুবন,
মূহুর্তেই যায় পাল্টে।
ফকির থেকে বাদশাহ দেখো,
সবার হাতে আমি।
ভাবতে বড় গর্ব হয়,
আমিই সবচেয়ে দামি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
০২-০৪-২০২০ ২০:১২ মিঃ

পরিপাটি লেখা । বেশ