সুখ
- নিহারিকা মায়া - মেরুপথ ২৬-০৪-২০২৪

এ মহাবিশ্বে
বিষ্ময় তুমি
তুমি নন্দিত কানের
স্মতি বিজড়িত
হাজারো কামনার ফুল
মধ্য আকাশের
নক্ষত্র উজ্জ্বল
অবর্ণনীয় কবিতা তুমি
অসামান্য রূপকথা
তোমার উপমা তুমি
সুর ব্যাঞ্চনার
মধ্য মনি, চঞ্চল চপলতা
পরীস্থানের গুলনাহার
সেও লজ্জায় ডাকে মুখ
তোমার তুমিতে
অনুপম তুমিই
আমি আনন্দে উন্মুখ
সাবলীল কথামালার
কারিগর তুমি
তোমাতে হাজারো সুখ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Arpon_Chouhan
০৩-০৪-২০২০ ০০:৩৪ মিঃ

উপমা গুলো সুনিপুণ