কিছু শব্দ
- শেখ রবজেল হোসেন ২৩-০৪-২০২৪

কিছু শব্দ কড়া নাড়ে বন্ধ দরজায়
কিছু শব্দ তোমাকে কাছে এনে দেয়
কিছু শব্দ ভালবাসার সাগরে ভাসায়
কিছু শব্দ আমাদের অবিরত কাঁদায়।
কিছু শব্দ জীবনে কখনও ভোলা না যায়
কিছু শব্দ ফের তোমাকেই ভুলিয়ে দেয়
কিছু শব্দ মনের মাঝে অনেক কষ্ট দেয়
কিছু শব্দ অবিরত চোখের পানি বর্ষায়।
কিছু শব্দ তোমায় আমায় ভুল বোঝায়
কিছু শব্দ তোমার আমার দুরত্ব বাড়ায়
কিছু শব্দ দুজনের মান অভিমান তাড়ায়
কিছু শব্দ আবার কাছাকাছি ডেকে নেয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।