তোমার চোখেই সাপলুড়ু খেলি
- শেখ রবজেল হোসেন ২০-০৪-২০২৪

অনামিকা,
সেদিন তোমার চোখে সাপলুডু খেলছিলাম আমি
বারবারই তুমি আমাকে ডুবিয়ে নিচ্ছিলে ভালবাসার গহীন সাগরে
তোমার অতলে হারিয়ে যাচ্ছিলাম আমি কোন এক মায়ার টানে
পরক্ষণেই আবার ভাসিয়ে দিচ্ছিলে আমায় তোমার কূলহীনা নয়নের মহাসমুদ্রে।
অনামিকা,
কেন এমন হয় সারাক্ষণ?
তোমার ভালবাসায় আমার প্রাণটা দেহে ফিরে আসে
তুমি মুখ ফিরিয়ে নিলেই আমি নিপতিত হই হতাশার গহীন অতলে
আমি সারাক্ষণ ডুব সাঁতার খেলতে চাই তোমার নয়নের সাগর জলে
কথা দাও আর কখনোই আমাকে তাড়াবে না তোমার হৃদয়ের উঠোন হতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।