এই আছি বেশ
- শেখ রবজেল হোসেন ২৯-০৩-২০২৪

এই আছি বেশ নিঃসঙ্গ একাকী রাত্রির কোলঘেঁষে মৃদুপায়ে পথচলা উদ্দেশ্যহীন গন্তব্যে কোন হাত এ দুটো হাত ধরে থামিয়ে দেয় না আজ আমার চলার পথ বাধাহীন মসৃন। এলোমেলো চুলগুলো বাতাসে ওড়ে ধুলোমাখা আঁধারে ঝিঁ ঝিঁ পোকার গান শুনি আমি কান পেতে এখন কেউ এখানে মিথ্যে প্রেমের গল্প শোনায় না। এই আছি বেশ নিঃসঙ্গ একাকী ছেঁড়া চটি ছেঁড়া টি শার্ট পরে মাটির সোঁদা গন্ধে ভরপুর এই অবয়ব কেউ মুখ ফিরিয়ে নেয় না উৎকট গন্ধে কেউ আজ বিছানা পাতে না আমার জন্য নেই কোন সুবাসিত বিশ্রামাগার। এই আছি বেশ নিঃঙ্গ একাকী বারো রকম রেসিপির ব্যস্ততায় কেউ আমার জন্য উনুনে হাত পোড়ায় না ডিটারজেন্টের ক্ষারে কারও হাত রুক্ষ হয়ে যায় না এখানে অনিদ্রায় রাত জাগার বকুনি কেউ দেয় না আমায় সারারাত আমি পথচলি নিজের সাথেই নিজে কথা বলি নিজের সাথেই খুঁনসুটি আর অভিনয় করি সারাক্ষণ নিঃসঙ্গ একাকী এই আছি বেশ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।