কল্পলোক
- উম্মে সুমাইয়া মিম ২৮-০৩-২০২৪

কি দরকার বলো উপাখ্যানে হারিয়ে ফেলার গল্প লিখে? সত্যি যা নেই তা তো সত্যিই, কল্পনায় হোক নতুন কিছুর শ্লোগান, যা নেই, তাই থাকুক কাব্যের স্পর্শে, গন্ধে, ছন্দে, যা সম্ভব হয়নি, তা ঘটুক উপন্যাসের উপকথায়, যা স্বপ্ন ছিল, তাই থাকুক বাস্তব কাব্যে, কথায়, যা কিছুর অভাব, তাই উপচে পরুক কবিতায়, কি লাভ বলো বাস্তব লিখে পাতায় পাতায়.... বেদনাহত মনে করাঘাতের মতো?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।