ভুক্তভোগী ভক্ত
- মোঃ হোসাইন জাকের - মায়াজাল ২০-০৪-২০২৪

কেউ ভক্ত ক্ষমতার,
কেউ ভক্ত মমতার,
কেউ ভক্ত সমতার।
কেউ ভক্ত নারীর,
কেউ ভক্ত বাড়ীর,
কেউ ভক্ত গাড়ির।
কেউ ভক্ত নেতার,
কেউ ভক্ত টাকার,
কেউ ভক্ত কাকার।
কেউ ভক্ত পীরের,
কেউ ভক্ত বীরের,
কেউ ভক্ত নীড়ের।
কেউ ভক্ত দানের,
কেউ ভক্ত মানের,
কেউ ভক্ত গানের।
কেউ ভক্ত জ্ঞানের,
কেউ ভক্ত ধ্যানের,
কেউ ভক্ত ধনের।
কেউ ভক্ত ঘুষের,
কেউ ভক্ত সুদের,
কেউ ভক্ত দুধের।
কেউ ভক্ত অর্থের,
কেউ ভক্ত তত্ত্বের,
কেউ ভক্ত স্বত্বের।
কেউ ভক্ত মন্ত্রের,
কেউ ভক্ত তন্ত্রের,
কেউ ভক্ত যন্ত্রের।
কেউ ভক্ত খাওয়ার,
কেউ ভক্ত দেওয়ার,
কেউ ভক্ত পাওয়ার।
কেউ ভক্ত আসলের,
কেউ ভক্ত নকলের,
কেউ ভক্ত দখলের।
কেউ ভক্ত মাছের,
কেউ ভক্ত গাছের,
কেউ ভক্ত নাচের।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।