deleted
- মোঃ আবু তালেব - deleted ২০-০৪-২০২৪

deleted

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 9টি মন্তব্য এসেছে।

226211
০৪-০৫-২০২০ ১৯:১০ মিঃ

অপ্রতিম।

abutaleb6
০৪-০৫-২০২০ ১৬:৩৬ মিঃ

#শেখ শান্ত বিন আব্দুর রাজ্জাক ভাই, নেমন্তন্ন কবিতাটি আমি কখনো পড়ি নাই, দেখিও নাই সম্ববত। মূল অনুবাদ রুবাই হলোঃ

আমার আজের রাতের খোরাক তোর টুকটুক শিরিন ঠোঁট,
গজল শোনাও, শিরাজী দাও, তন্বী সাকি জেগে ওঠ!
লাজ-রাঙা তোর গালের মত দে গোলাপি রং শারাব,
মনে ব্যথার বিনুনি মোর খোঁপায় যেমন তোর চুনট।

SHEIKHSHANTO
০৪-০৫-২০২০ ১৬:২৮ মিঃ

নেমন্তন্ন অণুকরনে
যাচ্ছ কোথা
চাংরি পোতা
কিসের জন্য
নেমন্তন্ন

SHEIKHSHANTO
০৪-০৫-২০২০ ১৬:২৬ মিঃ

নেমন্তন্ন অণুকরনে
যাচ্ছ কোথা
চাংরি পোতা
কিসের জন্য
নেমন্তন্ন

apelmahmud20514
০৪-০৫-২০২০ ১৪:১৭ মিঃ

ওহে সাকী!
শুনতেছ কী?
সামন দাঁড়াও
গজল শোনাও।
মদালসা;
কারণবারি;
শিরিণ শারাব
পেয়াল ভরি
আমাকে দাও!
আমাকে দাও!

apelmahmud20514
২৩-০৪-২০২০ ০৫:৫৮ মিঃ

অসাধারণ লিখেছেন।

abutaleb6
১১-০৪-২০২০ ২১:০১ মিঃ

অসাধারণ!

abutaleb6
০৯-০৪-২০২০ ২০:৫৩ মিঃ

darun....

abutaleb6
০৪-০৪-২০২০ ২২:১৬ মিঃ

Excellent