সামন্ত
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ২৪-০৪-২০২৪

অন্ধকার গ্রাস করেছে দিগন্ত
অদ্ভূত লাগে এই সামন্ত;
মৃত্যুর সামন্ত।
অমাবস্যার গাঢ় অন্ধকারে
বিপদের ডাক আসে বারেবারে
নিখিল বিশ্ব ভরে গেছে লাশে
জীবনের আহবান থেমে গেছে ত্রাসে;
হাহাকার আর তীব্র আর্তনাদ
প্রভূর কাছে একটাই তূর্যনাদ;
আমাদের ক্ষমা করে দাও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

1013
০৫-০৪-২০২০ ০০:৩৪ মিঃ

এই দুঃসময়ে প্রভূকে ডাকা না ছাড়া আর কোনো উপায় নেই।