বিলীনতা
- ত্রিতৈম ১৯-০৪-২০২৪

হঠাৎ বিলীন হয়ে যাওয়া হাসির রেখা,
বেগতিক মনে হতে থাকে নিজেকে;
কণ্ঠস্বর থমকে আসে নিজস্ব ভঙ্গিতে,
তখন নিজেকে অচেনা মনে হয়,
জাগরণ হতে থাকে প্রয়াত অনুভূতিরা, যাদের আমি খুব কাছ থেকে চিনি,
এজন্যই হয়তো সাময়িক বিকলভাব সেরে উঠে সহজে
কান পেতে রাখি আরও নিকটে,
কেবল শুনতে পাই বিলাপ অনবরত।
কিছু অর্থবোধক শব্দ মিলেমিশে একাত্মতা ঘোষণা করে অনর্থের।
আমার পাগলের মত হাসি পায় তখন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।