শৈলীকে মনে পড়ছে
- ত্রিতৈম ২৫-০৪-২০২৪

বৃষ্টি হচ্ছে। বছরের প্রথম বৃষ্টি।
সারাদিন আসবে বলেও তার ছুটি হয়নি। এসেছে মধ্যরাতে।
প্রথম বৃষ্টি দেখার জন্য কি ঘুম ভেঙেছে হঠাৎ?
চা করতে গেলাম রান্নাঘরে। সাথে সাথে লোডশেডিং।
যা হোক চা করা হয়ে গেলো।
এবার বৃষ্টি, আমি, চা আর লোডশেডিং মিলে সমবেত সংগীত গাইলাম বেসুরো গলায়।
আমার কপাটবিহীন জানালা খোলা,
বেরসিক প্রেমিকার মত বাতাসে সে বারবার বন্ধ হচ্ছে।
সমবেত সংগীতে ডিস্টার্ব হচ্ছে একটু পর পর।
আর শৈলীকে মনে পড়ছে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।