সারাক্ষণ পাশে থাকো (সনেট)
- শেখ রবজেল হোসেন ২৫-০৪-২০২৪

ঘুমে থাকি সারারাত তুমি থাকো সাথে,
জাগাতে আমায় তুমি ডাকো রোজ প্রাতে।
দিনের শুরুতে আসো প্রিয়তমা তুমি,
তোমাকে দেখেই রোজ প্রাণ পাই আমি।

ভেজা চুলের সুবাসে আনমনা হই,
অপলক চোখে তাই চেয়ে আমি রই।
ভুল করে বারবার চা'য়ে চিনি দাও,
নাস্তার টেবিলে বসে ফিরে ফিরে চাও।

নানা রূপে বাহানায় তুমি কাছে আসো,
আদরে জড়িয়ে নিয়ে খুব ভালোবাসো।
বিদায়ের শেষ ক্ষণে চোখে জল আসে,
শুধু তুমি সবখানে থাকো আসে পাশে।

সকাল দুপুর সাঁঝে হৃদয়ের মাঝে,
এ বুকে তোমার প্রেম মিষ্টি সুরে বাজে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।