তোমাদেরই ছাত্র আমি
- শেখ রবজেল হোসেন ২৫-০৪-২০২৪

তোমাদেরই ছাত্র আমি তোমরা আমার স্যার, সত্যি বলি এমন করেই করবো জীবন পার। শেখাও তুমি শিখি আমি তাইতো তুমি স্যার, ভুল করেও আমার কাছে শিখছো না যে আর, ভুল ছাড়া আর কেইবা মানুষ মহামানব নই, ভুল হলেও স্বীকার করবো এমন মানুষ হই। জানতে হলে শিখতে হবে শিক্ষার শেষ নাই, সত্য সঠিক শিখতে হলে তেমন স্যারই চাই। তোমরা যদি ভুলও করো আমার ক্ষতি নাই, ভালো কিছু শিখতে হবে সেটাই আমি চাই। তোমরা যখন জ্ঞানের কথা শেখাবে আমায়, শিখবো আমি ভালো কিছু কাজে লাগে তাই। দোলনা হতে কবর অব্ধি শেখার শেষ নাই, শেখার জন্য ছাত্র হয়েই থাকবো আমি ভাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।