অসহায় মানুষ
- ফাহিম রাহমান ২৯-০৩-২০২৪

প্রেম!
কীভাবে আসবে মনেের কোনে;
বাস্তবতা যেখানে সেখানে মৃত পড়ে,
রাস্তায় ঘরে -
ভূলুণ্ঠিত প্রেমের মানস।
মনের আঁচল আঁকড়ে জ্বলে
অঙ্গার,
জীবনের পথে
অনেক নাম না জানা
বিপদের বিপুলসংখ্যক আয়োজন।

ভাইরাসের সংক্রমণের মতো
কোনো হৃদয়ের ব্যাপার স্যাপার
জীবাণুতে নেই,
কবিতাগুলো এখন অস্পৃশ্য;
অচ্ছুৎ,
বক্রোক্তির লক্ষ্মণে নিরস্ত্র।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।