সকলের ভালো হোক
- ফাহিম রাহমান ১৭-০৪-২০২৪

মরনে ডর কি যদি থাকে নসিবে,
তবু চেষ্টা চালাতে হয় হায়াতের হিসেবে।
মরি তবু খেদ নাই প্রিয়জন বেঁচে থাক,
আমি মরেগেলে তারা ভাববে বেঁচে থেকে কী লাভ!।

সকলের ভালোহোক, কেউনা মরুক করোনায়
মানুষের মৃত্যুর যতো যতো অসহায় যাতনায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।