দৃঢ় উচ্চারণ
- নিহারিকা মায়া - উদ্যমী ২৩-০৪-২০২৪

তোমার গর্জন
তোমার জোরালো ভাষা
তোমার কবিতা
পংতিমালা গুলোর
সাহসি উচ্চারণ
কখনো জোরালো
কখনো সীমিত
তোমার বাচনভঙ্গি
তোমার দৃঢ় প্রত্যয়
মঞ্চটাকে কাপিয়ে দাপিয়ে
তোমার শত শত
কত উচ্চরন
শ্রোতামণ্ডলীকে করে আকর্ষন
রাত যতই গভীর
হোকনা কেন
সবাই বসে থাকে
তোমার কথার যাদুতে
তন্ময় হয়ে যায়
সকলেই ভাবে
কিভাবে!......??
কিভাবে??
কথার যাদুতে
মঞ্চটাকে সাজায়
সে পারে।
এটাই তার সফলতা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।