এসো করোনা তাড়াই
- শেখ রবজেল হোসেন ২৯-০৩-২০২৪

করোনা এনেছে আজ মহামারি যতো,
এসো আমরা সবাই বিতাড়িত করি।
ধুয়ে মুছে সাফ করি পৃথিবীর ক্ষত,
পচন যতোটা আছে নিজ হাতে ধরি।

সৃষ্টির রহস্য জানি মনেপ্রাণে মানি,
অকারণে আড্ডা নয় চলো ঘরে রই।
মানবিক স্বত্বা জেগে উঠলেই জানি,
এ দূর্যোগে আমাদের জয় অবশ্যই।

সুস্থ থাকি সুস্থ রাখি আমরা সবাই,
হাত মুখ ধুয়ে রাখি মাস্কে মুখ ঢাকি।
চলো যেখানে সেখানে ঘুরে না বেড়াই,
কয়েকটা দিন একা নিজ ঘরে থাকি।

মেনে চলবো আমরা পরিবার যতো,
সুখে থাকবো সবাই আগেরই মতো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।