হৃদয় হতে হৃদয়
- নিহারিকা মায়া - ভিন্নতা ২০-০৪-২০২৪

আমার সকল কর্মের মাঝে শুধু তোমার বীনাই বাজে তোমার বীনার সুরে সুরে আমার প্রাণের আওয়াজ তুলে।
আমার দমিয়ে রাখা কথা আমার ঢাপিয়ে রাখা ব্যাথা তোমার দেখা পেলেই আমি বলতে পারি তা।
তোমার না জানা সেই রহস্য তোমার না শোনা সেই সুর আমার মনের মাঝে কল্প তরু রূপ।
শাখায় শাখায় ধ্বনি
শাখায় শাখায় ফোটে হৃদয় হতে হৃদয়
মেঘলা পথ বেয়ে।
আধাঁর রাত্রির জোনাকিদের ন্যায় পাতায় পাতায় ফোটে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।