অবহেলা
- রাশেদ নাইব ২০-০৪-২০২৪

রাশেদ নাইব

অপেক্ষা খুবি বেদনাময় তবুও আমি অপেক্ষায়
অবহেলা করো বুঝি তবুও তোমার প্রতিক্ষায়!

প্রহর গুনছি তুমি আসবে বলে
যন্ত্রণা দাও মেনে নেবো তবুও এসে দেখে যাও।

হৃদয় গহিনে চলছে হাহাকার
মরুচর বালুভূমি বইছে পবন ভীষণ যন্ত্রণার!

হাত ডানা চেপে সড়িয়ে দিচ্ছো আমায়
ভালোবাসা কি এভাবেই কাঁদায়?

মেঘ মালার লুকোচুরি ওই আকাশের সাথে
তোমার বিশাল হৃদয়ের এক কোনে চেয়েছি ঠাঁই
বলোনা কি এমন অপরাধ করেছি তাতে?

পথ চেয়ে আছি বসে তোমার হাতছানির অপেক্ষায়
কর্নের নিকটে গোলাপের সংস্পর্শে ডেকো আমায়।

দিওনা ফিরিয়ে কবুল করো হৃদয়ের আহাজারি
পাড়ি দিবো বহুদূর ছুঁইবো গগন ধরতে দাও
তোমার হাতখানি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
০৭-০৪-২০২০ ২০:৩৯ মিঃ

মনোরম লেখনী ।