আমি কতবার কেঁদেছি?
- শেখ রবজেল হোসেন ২৯-০৩-২০২৪

প্রথম যেদিন তোমাকে ছেড়ে এসেছিলাম সেদিন অনেক আনন্দে কেঁদেছিলাম,
তোমাকে ছেড়ে একা থাকবো বলে।
আমি দ্বিতীয়বার কেঁদেছিলাম তোমাকে ফিরে পেয়ে
তোমাকে ফিরে পেতে চাইনি বলে।
সেদিন আমি অনেক আনন্দেও কেঁদেছিলাম তোমাকে ফিরে পেয়ে।
আমি আবার কেঁদেছিলাম তোমায় ছেড়ে আসতে খুব কষ্ট হচ্ছিলো বলে।
তবে কি আমি প্রতিবারই কেঁদেছিলাম?
তোমাকে ফিরে পেয়ে আবার না পেয়েও?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।