কথা ছিল
- কায়সার পারভেজ ১৯-০৪-২০২৪

কবে যেন পথ ভুলে
সে এসেছিল কাছে।
বাসা বেঁধেছিল
এক আনাড়ী হৃদয়ে!
উত্তাপ খুঁজেছিল...
মরুভূমির তপ্ত বালুতে
খুঁজেছিল
এক নিশ্চিন্ত আশ্রয়!!
বোঝেনি
মরীচিকার মোহ...


অজান্তে
না বলে হারিয়ে গেল
এক আঁধিতে!
সাথে নিয়ে আমার
সবুজ অবুঝ মন ...


সেই থেকে
জীবন মরু প্রান্তরে....
কাঁটা ঝোপ ঘাঁটি।
ক্ষত বিক্ষত হই...
খুঁজে বেড়াই...
যদি সে ফিরে আসে
ভুল ভেঙে চুরমার!
বেঁধে দেব ঘর ;
কথা যে ছিল
কথা রাখার !!!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।