হৃদয় ও শরীরি লাস্য
- ফাহিম রাহমান ২৫-০৪-২০২৪

শরীরকে দাবী করে ভালবাসার পথ আঁকতে শরীরের কাছেই ফেরা আমার,
তুমিইতো কথা দিয়েছিলে শেখাবে সঙ্গম সাধন।
জ্যোৎস্নায় ধোঁয়াশায় স্তনের চুড়োর প্লবতা
ঝর্নার জলে ধোঁয়া যোনিজ কবিতা।

ক্রমশ বৈদিক সময়ের মতো সিম্বোলিক প্রেমের বিস্ফোরণ,
সত্তর বর্ষীয় প্রেমের স্মৃতিতে অস্তিত্বশীল ফাল্গুনীয় জীবন।
রাতভর ভালবাসার উজানী বাতাসের হুতাশন-
মশার মতো ভনভনানো ঘুমপাড়ানির গীত।

ঝাপিয়ে পড়া বুকে কুকুরের শীৎকার আর
অস্থিরতার হ্যাংলাপনায় আত্ম আবিস্কারের অংশভাক।

হৃদয় ও শরীরি লাস্যে স্বপ্ন দেখি প্রতিটি বিপ্লবের দাম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।