অনু কবিতা - ২
- ফাহিম রাহমান ২০-০৪-২০২৪

চলনা দুজন গরমরোদে তপ্ততাপে
ধকপকিয়ে ধুকি,
দেখি সূর্যতাপে বুকের পিণ্ডের
প্রেম গলে নাকি!।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।