বিপ্রতীপ একাকিত্ব
- ফাহিম রাহমান ২৫-০৪-২০২৪

কায়াহীন নিমগন আত্মার অস্তিত্বে
অক্ষুণ্ন বিশ্বাস আর
বিষাদের বিষাক্ত বিষন্নতায়
বিপ্রতীপ একাকিত্বে-
ডুব দেবার ইচ্ছে ও সাধ এবং সাধ্য
সবই সুখের দেনাপাওনা বা বিনিময়।

কখন রহস্য হেটে যায় পথ ধরে
অণুতে অনুতে অনুভবে;
আলোকময় ছায়ার সমুদ্দুর
অভিমানী সূর্যমুখীর প্রকাশ্য বিবাদে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।