এবার একটু বৃষ্টি হোক
- তাসফিয়া আক্তার তৃষা ১৯-০৪-২০২৪

পৃথিবীটা জীর্ণ এখন
ধুলো জমে ধূসর সব,
সজীবতায় ভরিয়ে দিতে
এবার একটু বৃষ্টি হোক।

চারিদিকে শিকল বাঁধা
আগুন-আগুন রঙের চোখ,
শীতলতার ছোঁয়া দিতে
এবার একটু বৃষ্টি হোক।

পাপের ধুলোয় মলিন সমাজ
স্বার্থজালে বন্দী লোক,
পবিত্রতায় ধুইয়ে দিতে
এবার একটু বৃষ্টি হোক।

উদ্দামতার রক্ত চুষছে
অলসতার কালো জোঁক,
পূর্ণপ্রাণের পরশ দিতে
এবার একটু বৃষ্টি হোক।

নতুন রঙে মন রাঙাতে
এবার একটু বৃষ্টি হোক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।