তুমি কি ভাবো আমায়
- ফাহিম রাহমান ১৯-০৪-২০২৪

ঝড়ের এ নিয়ত অস্থিরতা;
তোমার মতোই যেন,
কী বিষন্ন বিষাদে
বিষাক্ত বাতাসের বেগে সব ভেঙে চূড়ে দিচ্ছো,
যেন আকিঞ্চনের মাঝেও আজকাল
খুব স্মরণ করছো আমাকে,
ঝরঝর ঝরে পড়া বারি সিক্ত রুধিরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।