অভিষিক্ত
- ফাহিম রাহমান ২০-০৪-২০২৪

তোমাকে ঘুম ভেঙে জাগালেই আর দেখতে পাবোনা অলিখিত সৌন্দর্যের পাচিল ঘেরা নীমিলিত গ্রীবাদেশ, কল্পানুমান ভ্রু কিম্বা স্বপ্ন ঠোঁটের শার্শি।

চিবুকের উচ্ছাস; চোখের জ্বাজ্জল্যমান ঘৃণা।

শুনবোনা আর ঘুমো ঘোরে বলা সকল অকথিত কথার তোরে ভেসে যাওয়া মিথ্যে কণ্ঠস্বর।

নারীর মাঝে নারীত্বের বিবসনা হাহাকার, চুলের ফাঁসে জেগে থাকা বেণিবন্ধ আঁচল।

বুকের ভাজে শ্বাস কীভাবে আসা যাওয়া করে।
পেটের তৈলাধার পাত্র নাভ।

উপমায় ঘুমন্ত শর্বরীর নির্বাক শিল্পের কোলাহল।

ব্যবধানে অসমাপ্য সন্ন্যাসী দৃষ্টির ভাঙনে ওষ্ঠাগত নিভিয়ে দেয়া বিপুলা উৎসব।

নারীকে দেখা নয়, বেঁচে থাকা মন্ত্রের দীক্ষা যেন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।