অনু কবিতা - ৩
- ফাহিম রাহমান ২৪-০৪-২০২৪

আত্মহত্যাতেই একমাত্র
স্বার্থহীন হতে হয়;
সর্বোচ্চ স্বার্থের জন্য।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।