বিলুপ্তি
- ফাহিম রাহমান ২৫-০৪-২০২৪

আমরা মানব সম্প্রদায়ও
ডাইনোসরদের মতো বিলুপ্ত হচ্ছি,
অস্তিত্বে না হলেও
স্বভাবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।