তোমার কাছে স্থান
- ফাহিম রাহমান ২০-০৪-২০২৪

সুস্পষ্ট নিরবতার প্রত্যাশায়;
এমন যা তুমি ছুঁতে পাবেনা।
তবুতো পদস্খলন হওয়ার
কোন স্থানতো থাকলো আমার।

চাঁদ না থাকা কোন পুকুর ধারে;
কুটিরে।
পাশে জ্বলতে থাকা নিরব চাহনির
আর জ্বলতে থাকা মোমের আলোয়
তোমার মনের জান্তব নাচে
কিম্বা আঁধারের চিৎকারে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।