অনু কবিতা - ৪
- ফাহিম রাহমান ২০-০৪-২০২৪

প্রহরটিকে ঠোঁটের শার্শিতে মরতে দাও।

দৃষ্টিতে তোমার মনঃ আঁধার চষি,
মনের কুটিলতায় ব্যবচ্ছেদ করি দেহ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।