প্রশ্নেরা ভীড় করে
- ফাহিম রাহমান ২৯-০৩-২০২৪

কেন দেখা দাও,
তবু নয়ন তুলে হাতছানিতে
কেন মুখের পাণে চাও,
যদি নাই বা ভালোবাসো
ভালোবাসার তরে,
তবে কেন দুয়ার পাণে ধাও?

তবু অধর পরে মধুর হাসির
উজান কেন বাও?

তবু কেন উকি দিয়ে নিমেষ তরে
মুখটি তুলে চাও!
তবু প্রাণে কেন চাও?
তবু মনে কেন চাও?

তবু বুকের মাঝে আকুল সুরে বংশী কেন গাও!।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।