আগন্তুক
- শেখ রবজেল হোসেন ২৯-০৩-২০২৪

ভুতুড়ে এই শহরের সব বাতি নিভে গেছে,
শুধু একটা নিয়ন সাইনবোর্ডের আলো মিটিমিটি জ্বলছে।
তুমি আসবে বলে কথা দিয়েছিলে,
অথচ অনেক আগেই সূর্য ডুবে রাত্রি নেমে গেছে।
তুমি আসোনি,
যেন এক মহাকাল অতিক্রান্ত হবার পরেও।
তবু আমি একটুও হারিনি আজ..।।
চেয়ে দেখো আমার শরীরে অসংখ্য বুলেটের ক্ষত,
বারুদের উৎকট গন্ধ এখনও খুঁজে পাবে তুমি।
যুদ্ধ শেষ হয়নি আমার....।।
আমি সাইরেন বাজিয়ে জানিয়ে দিয়েছি,
এখনও বেঁচে আছি প্রতিশোধ নিতে।
নিঃশ্বাস এখনও ছেড়ে যায়নি চিরতরে...।।
তোমার প্রতারক মুখটা দেখবো বলেই,
এখনও দাঁড়িয়ে আছি নিয়ন আলোর নীচে।
সিগারেটের শেষ সুখটান হাতে নিয়ে...।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।