অচেনা আড্ডার আড়ালে
- রাশেদ নাইব ২৯-০৩-২০২৪

আনমনা এক গৌধূলি রাত
কাটিয়েছিলাম নির্ঘূমে,
প্রভাত ফেরির আলোর ছাঁয়া
লুটিয়ে গেলো পরভূমে।

সুহৃৎ ছলে আড্ডার দলে
মেতেছিলাম যবে,
আমি বিহীন সংঘ টাও
এভাবেই পরে রবে।

অচেনার সাথে মিশেছি আড়ালে
মিত্র ঘনা পরিচয়,
সুযোগ সন্ধানী নয় সবে
কেউ গড়ে সঞ্চয়।

অতীত হবে আড্ডার জায়গাটা
হারাবেনা মোরা কেউ দাঁড়ালে,
সহোদর প্রণয়ী এভাবেই রবে
অচেনা আড্ডার আঁড়ালে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।