পথ
- জসর আহমেদ ইউসুফ হক ২৯-০৩-২০২৪

স্রোতে হাত রাখলে মুছে দিয়ে যায় সমস্ত রেখা,
গুছিয়ে রাখা জীবন, অভ্যাস ;
প্রার্থনা, আগুন দাউদাউ।
ঘরের ছাদ উড়লে কি কেবলই শূন্য আকাশ?
পিতার মৃতুতে সন্তানের কান্না।
মুঠোভর্তি শক্ত চাল ভাত হয়ে পিছলে যায়,
জন্ম থেকে মৃত্যু।
মৃত্যুমুখে হাঁটলেই জীবন।
দাগ-গুলি। আহতি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।