একলা আমি
- তাসফিয়া আক্তার তৃষা ২৫-০৪-২০২৪

আমার একলা আকাশ
সব কালো মেঘ
শরীরজুড়ে মাখুক,

আমার সবগুলো দিন
আঁধার মেখে
রাতের ছবি আঁকুক।

আমার ইচ্ছেঘুড়ি
সুতো ছিড়ে
নাটাইছাড়া উড়ুক,

আমার ঘড়ির কাঁটা
নিয়ম ভুলে
উল্টো পথে ঘুরুক।

আমার একফাঁলি চাঁদ
মেঘের বুকে
মুখ লুকিয়ে হাসুক,

আমার শান্ত দীঘির
জলের দোলায়
তোমার ছায়া ভাসুক।

আমার একলা ক্ষণে
অচিন পাখি
উদাস সুরে ডাকুক,

আমার একলা মনে
নাহয় তোমার
একটু স্মৃতি থাকুক!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Asm_Mizan
০৭-০৮-২০১৬ ১৫:২৬ মিঃ

ভালো লিখেন আপনি :-)