বন্ধুত্ব
- তাসফিয়া আক্তার তৃষা ২৯-০৩-২০২৪

তোর মন খারপের রাতে
যখন একলা আকাশ দেখিস,
খুব কাছেই আমি আছি
তোর ইচ্ছে হলে ডাকিস।

তোর রঙিন স্বপ্ন সব
যদি হারিয়ে ফেলে রং,
গোধুলীর আবীর মেখে
তোর রাঙিয়ে দিবো মন।

দুঃখের কালো মেঘ
যদি আসে আঁধার করে,
আমি উড়িয়ে দিবো সব,
সুখের কালবৈশাখী ঝড়ে।

বন্ধু আমরা দুজন
বন্ধু ছিলাম,থাকবো,আছি,
একটাই তো জীবন
আয়,সুখ নিয়ে চল বাঁচি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 4টি মন্তব্য এসেছে।

Prapty
১৯-১১-২০১৯ ২৩:১০ মিঃ

বন্ধুত্ব নিয়ে লেখা কবিতাটি পড়ে ভালো লাগল

SHISHIR_KHAN
২২-০১-২০১৯ ১৭:৫৫ মিঃ

এমন বন্ধু চাই

Kabir_65
০৬-১১-২০১৭ ১৫:২৪ মিঃ

এটাইতো আসল বন্ধুত্ব।

Asm_Mizan
০৭-০৮-২০১৬ ১৫:২৯ মিঃ

বাহ্