ক্ষমা করো প্রভু
- মোঃ বুলবুল হোসেন ১৯-০৪-২০২৪

ক্ষমা করো প্রভু
মোহাম্মদ বুলবুল হোসেন


মানব জাতি আতঙ্কিত আজ
ভয়ে আছে বিশ্ব
সমস্ত পৃথিবীর মালিক খোদা
আমরা বান্দা নিঃস্ব।

আমরা পাপী গুনাগার বান্দা
ক্ষমা করো প্রভু
ভুলত্রুটি ক্ষমা করে দাও
দয়া করো প্রভু।

তুমি চাইলে দিনের আলো
হবে অন্ধকার
আতঙ্কে আজ রাত্রি পার
ভয়ে তোমার বান্দার।

পাপের বোঝা ভারী বলে
গজব করোনা দিলে
তুমি যদি মাফ না করো
মরবো তিলে তিলে।

মাফ করে দাও সকল মানুষকে
হেদায়েত করো দান
দোজাহানের বাদশা তুমি
ওগো মহিয়ান।

শয়তানের হাত থেকে আমাদের
তুমি করো হেফাজত
আমরা যেন করি শুধু
তোমার ইবাদত

সকল গজব আমাদের থেকে
তুমি নাও তুলে
রহমতের দরজা খুলে দাও
তুমি মানব কুলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১০-০৪-২০২০ ১৩:০৯ মিঃ

Ameen