টাপুরটুপুর বৃষ্টি
- রাশেদ নাইব ২৮-০৩-২০২৪

টাপুরটুপুর শব্দ ছলে
বৃষ্টি এলো কাশ বনে,
পাখিরা সব উঁড়ে গেলো
ধেনু বাঁধা ঘাস বনে।

পিচ্ছিল পথে চলছে রাখাল
ধেঁয়ে যাচ্ছে ঘাস বনে,
হোঁচট খেয়ে পরছে সে
চলছে যেমন আনমনে।

টিনের চালের ঝনঝনানি
ঘড়ে চলছে পনপনানি,
পাশের জনের মনমনানি
শীতে চলছে কনকনানি।

উঠান মাঠের বনানীতে
হাঠছেনা যে দৃষ্টি,
আচমকাই শুরু হলো
আঝোর ধারে বৃষ্টি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।