ইসলাম কি বলে
- রাশেদ নাইব ২০-০৪-২০২৪

ব্যাক্তি মতে চলছে সবে
কোরআন হাদিস মুঁড়িয়ে,
ইসলাম নিয়ে করছে খেলা
জাহিলিয়াত ছাঁড়িয়ে।

ন্যায়ের কথা শুনেনা কেউ
বিরুধীতায় ঝড় তুলে,
ইসলাম নিয়ে আসলে কথা
মানবতা যায় ভুলে।

ডিগ্রী বলে জায়গা করে
কৌঁশলে বসে চেয়ার,
হালাল হারামে নেই পরওয়া
সব কিছুতে শেয়ার।

দান সদকাতে বইছে পবন
হাত এঁড়িয়ে লোক জানে,
আরশের নিচে মিলবে ছাঁয়া
করিলে দান সংগোপনে।

ইসলাম বলে নিবির ভাবে
প্রচার প্রসার থাক আঁড়ালে,
গোপনীয়তায় আছে কল্যাণ
স্থান পাবে আরশতলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।