শেষ নবীর ত্যাগ
- মোঃ ছাকিবুল ইসলাম (শাওন) ২৮-০৩-২০২৪

রশ্নি ভরা আলো মুখে,
চক্ষু জলো জল।

ত্যাগ মহিমায় করেছো তুমি,
ইসলামের বিজয়।

ভাবোনি কবু আপনার কথা,
করেছ উম্মাতি ।

তায়েফ বাসি চিনলোনা তোমায় চিনলো জ্বিন জাতি।

হয়েছে বিজয় ইসলামের আজ আপনার ত্যাগেতে,
সর্ব নেতা চেয়ে আপনি ভালো হে বিশ্ব নবি।

হয়েছি মোরা মুসলিম ভবে ,
পেয়েছি বিশ্ব নবী।

করেন আপনি আজ ও রোজ দিবস ,
ইয়া উম্মাতি, ইয়া উম্মাতি ।

দয়ার নবী ,নূরের নবী, নূরে মদিনা;
নিন হে মোরে কবুল করি উম্মাতি বলিয়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।