শীতকাল ৪
- কানিজ ফাতেমা আনিকা - লিখালিখি ২৬-০৪-২০২৪

এখন আমি মানুষের মত না
রাস্তা দিয়ে হাঁটতে হাঁটতে,
হঠাৎ এখন লাফ দিতে ইচ্ছে করে আমার..
ভালোবাসার কাছে, দীর্ঘ তিনমাস!
আর মাথা নীচু করে, বসে থাকতে ভালো লাগে না..!
আমি মানুষের পায়ের শব্দ শুনলেই
তড়বড়ে নিঃশ্বাস ফেলি এখন!
যে দিক দিয়ে আসি,
সে দিকেই দৌড় দি!
কেন এই দৌড়ে যাওয়া?
আমার ভালো লাগে না..
শীতকাল কবে আসবে সুপর্ণা?
আমি তিনমাস ঘুমিয়ে থাকব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
১০-০৪-২০২০ ১৮:১০ মিঃ

দারুণ মোহিনী