তাই বলেই
- Md.Noor Islam ২৫-০৪-২০২৪

ভালোবাসি অনেক বেশি
তাই বলেই,
তোমায় নিয়ে মানচিত্র আঁকি
রেখা এঁকে দেই সিমান্তে।
তাই বলেই
মুক্ত আকাশে উড়তে চাইলে
পর্দা মেলে ধরি
তোমার অধিকার ভক্ষনে নয়
ভয় লাগে বড়!
উড়ার নেশায় তুমি মুগ্ধ হলে,
আমার আকাশ
যদি ছোট মনে হয়?
তাই বলেই
প্রকৃতির সাথে মিশতে চাইলে
আমি আকরে ধরি
তোমায় আবদ্ধ করতে নয়
ভয় লাগে বড়!
মরিচিকায় তুমি মিশে গেলে,
আমার মিশ্রনে
যদি কমতি মনে হয়?
ভালোবাসি অনেক বেশি
তাই বলেই,,,,,,,,,,,,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।