অসুর
- শাহীনূর মুস্তাফিজ(বিপ্লবী কবি) ১৯-০৪-২০২৪

বিশাল এই সুরভিত বিশ্বে
আঁধারের রঙ গাঢ় হয়ে আসে ক্রমশ
সহসাই ধ্বনি উঠে মৃত্যুর
পরাজিত হয়নি অসুর
এখনও সাম্রাজ্যের পাঁয়তারা করে ফিরে
দৃপ্ত হাতে সমাধি নিয়েছে ঘিরে
ভয়াল গর্জনে জেগে উঠে আবার
নেই বিদ্রোহ ছাড়া কোন পথ যাবার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।