গীতিকবিতা:০১
- ইউনা আফরোজ ২০-০৪-২০২৪

পরিবার?
_সমুদ্র
বাবা ?
_আকাশ।
মা ?
_মহাকাশ ।
শিক্ষক ?
_বই ।
ভাই ?
_নদী।
বোন?
_স্বর্ণলতিকা ।
বন্ধুত্ব?
_বেলকনি ।
শত্রু ?
_মরুভূমি ।
প্রিয় মানুষ ?
_পেন্সিল ।
সম্পর্ক ?
_পাথরকুচি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।