তোমার জন্মদিন
- শামছুল হুদা সোয়েব ২৫-০৪-২০২৪

পাখির ডাকে মধুর সুরে
হোক না শুরু দিন ;
আজ নতুন দিনের এই-
লগনে তোমার জন্মদিন।

ফুলে-ফুলে রাঙ্গিয়ে তোমার
ভরে উঠোক জীবন ;
আজ নতুন দিনের এই-
প্রহরে তোমার জন্মদিন।

মৃদু হাওয়ায় স্বপ্নের ফাগুন,
সাজিয়ে দিক মনের গহীন ;
আজ নতুন দিনের এই-
লহরে তোমার জন্মদিন।

শুভ কামনা তোমার জন্য
থাকুক জীবন রঙ্গিন ;
সুখের বার্তায় বর্ণময় হোক
শুভ হোক জন্মদিন।

তারিখ:-০৯-০৫-২০১৯

উৎসর্গ:-তাসনিম সিদ্দিকা উদ্দিন এনি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।